খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর কমিটির অভিষেক সম্পন্ন

সরকারের লেজুড়বৃত্তি ছাত্ররাজনীতিকে কলুষিত করছে।
ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগরের অভিষেক অনুষ্ঠানে এডভোকেট এ এম এম একরামুল হক

================================

নারায়ণগঞ্জ প্রতিনিধি: ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি প্রথিতযশা আইনজীবী এডভোকেট এ এম এম একরামুল হক বলেন, ছাত্ররাজনীতির গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে। ব্রিটিশবিরোধী আন্দোলন, পাকিস্তান শোষকবিরোধী আন্দোলন, স্বৈরাচারবিরোধী আন্দোলনে ছাত্ররাজনীতির ভূমিকা ছিল সর্বাগ্রে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, স্বাধীন বাংলাদেশে ক্ষমতাসীন দলের লেজুড়বৃত্তিক ছাত্রসংগঠনগুলো তাদের নৈতিক দায়িত্ব ভুলে গিয়ে খুন-খারাবি, টেন্ডারবাজিতে লিপ্ত। তাদের এহেন গর্হিত কর্মকাণ্ড ছাত্ররাজনীতিকে নিঃসন্দেহে কলুষিত করছে। নারায়ণগঞ্জ শীতলক্ষ্যা আফ্রিদি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত মন্তব্য করেন।
প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ইমদাদুল ইসলাম বলেন, স্বাধীনতার অর্ধশতাব্দী পেরিয়ে গেলেও দেশে একটি সর্বজন গ্রহণযোগ্য একটি শিক্ষাক্রম প্রণীত হয়নি। ক্ষমতার পট পরিবর্তনের সাথে সরকারী দলের খেয়ালখুশি মতো শিক্ষাক্রম পরিবর্তন হওয়া বাংলাদেশের জন্য লজ্জা ছাড়া আর কিছু নয়। দেশের শিক্ষাব্যবস্থা নাস্তিকদের ষড়যন্ত্রের শিকার উল্লেখ করে তিনি বলেন, আধুনিক এবং বিজ্ঞানসম্মত শিক্ষার কথা বলে একটি গোষ্ঠী সরকারকে প্রভাবিত করে নৈতিকতা বিবর্জিত শিক্ষানীতি প্রণয়নের মাধ্যমে জাতিকে পশ্চিমা পঁচা সংস্কৃতিতে আক্রান্ত করার পাঁয়তারা করছে।
ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ সানী দেওয়ান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ রুবায়েত মুনতাসির এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি জননেতা এডভোকেট এ এম এম একরামুল হক। বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক জননেতা সাদ্দাম হোসেন কাউছার। প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ইমদাদুল ইসলাম। বিশেষ বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ফরিদুল ইসলাম চৌধুরী। বিশেষ আলোচক ছিলেন ইসলামিক যুবফ্রন্ট কেন্দ্রীয় আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক যুবনেতা এম রাহাত হাসান। সংবর্ধেয় অতিথি ছিলেন ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর কমিটির সদ্য বিদায়ী সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ গোলাম মোস্তফা নীরব। আলোচনায় অংশ নেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ফতুল্লা থানার সাংগঠনিক সম্পাদক জননেতা মুহাম্মদ মাহবুবুর রহমান, ১৮ নং নাসিক ওয়ার্ডের সাধারণ সম্পাদক জননেতা মুহাম্মদ আশরাফ হোসেন টাইগার, ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর কমিটির সহ-সভাপতি মাওলানা শিহাব বিন আজহার, গোলাম রাব্বানী, সহ-সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত আজমির, হারুনর রশীদ ফাহিম, সাংগঠনিক সম্পাদক মোঃ সাকিব, সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ জুবাইর, মোঃ তুষার, সহ-দপ্তর মোঃ মাসুম মৃধা, সহ অর্থ সম্পাদক সোহানুর রহমান শান্ত, প্রচার সম্পাদক মোঃ হৃদয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মোঃ সিয়াম প্রমুখ।

Comments

comments